রোববার

০৮ সেপ্টেম্বর ২০২৪


২৪ ভাদ্র ১৪৩১,

০৪ রবিউল আউয়াল ১৪৪৬

বগুড়ায় নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজার স্থিতিশীল রাখতে মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৮:৩১, ২৪ জুলাই ২০২৪  
বগুড়ায় নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজার স্থিতিশীল রাখতে মতবিনিময়

সংগৃহিত

নিজস্ব প্রতিবেদক: আজ বুধবার বেলা ১২টায় বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ের সভা কক্ষে চলমান প্রেক্ষাপটে নিত্য প্রয়োজনীয় পণ্যের পরিবহনসহ বাজার স্থিতিশীল রাখার লক্ষ্যে অংশীজনের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, শিক্ষার্থীদের আন্দোলনের ওপর ভর করে দুস্কৃতিকারীরা বগুড়াসহ সারাদেশে ধ্বংস নীলা চালিয়েছে। এই দুস্কৃতকারীরা বঙ্গবন্ধুর ম্যুারাল এবং সরকারি স্থাপনার ওপর দেশের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। ১৯৭১ এর পরাজিত শক্তি কোমলমতি শিক্ষার্থীদের আন্দোলনের ওপর ভর করে বগুড়ার মুক্তিযোদ্ধা সংসদ, জেলা আওয়ামী লীগের কার্যালয়, বগুড়া জজ কোয়াটার, সদর ভুমি অফিস, পুলিশ ফাঁড়ি, সদর থানা হামলা ও অগ্নিসংযোগ করে। তারা পরিকল্পিতভাবে মুক্তিযোদ্ধার চেতনার ওপর আঘাত হেনেছে। তারা বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধাদের নাম মুছে ফেলতে বিএনপি-জামায়াত-শিবির মুক্তিযুদ্ধের আবেগের জায়গায় আঘাত হেনেছে।

বগুড়া জেলা প্রশাসক মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, বগুড়া-৫ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, বগুড়া-৬ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, জেলা পুলিশ সুপার জাকির হাসান, বগুড়া র‌্যাব-১২ কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মেজবাউল করিম। বক্তব্য রাখেন, চালকল ব্যবসায়ী সমিতি, পরিবহন ব্যবসায়ী, বগুড়া কাঁচা বাজার ব্যবসায়ী সমিতি নেতৃবৃন্দ।  ব্যবসায়ীরা নিত্য প্রয়োজনীয় পণ্যের সরবরাহ ও পরিবহনসহ বাজার স্থিতিশীল রাখতে প্রতিশ্রুতি দেন।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়