বুধবার

১৮ সেপ্টেম্বর ২০২৪


৩ আশ্বিন ১৪৩১,

১৪ রবিউল আউয়াল ১৪৪৬

সেতুর টোল প্লাজায় আগুন দিলো ছাত্র-জনতা

নিজস্ব প্রতিবেদক: || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৫:১২, ১২ সেপ্টেম্বর ২০২৪  
সেতুর টোল প্লাজায় আগুন দিলো ছাত্র-জনতা

সংগৃহিত

নিজস্ব প্রতিবেদক: মানিকগঞ্জের সিংগাইরে শহিদ রফিক সেতুর টোল আদায় বন্ধের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে বৈষম্যবিরোধী ছাত্র-জনতা। এ সময় তারা টোল প্লাজার কাউন্টারে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে। আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।

বিক্ষুব্ধ জনতা ও স্থানীয়রা জানায়, মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের শেষ সীমানায় অবস্থিত ভাষা শহিদ রফিক সেতুর টোল আদায় বন্ধে পরিবহন মালিক-শ্রমিকসহ স্থানীয়রা দীর্ঘদিন ধরে দাবি জানিয়ে আসছিল। গত ৫ আগস্ট স্বৈরাচার শেখ হাসিনা সরকার পতনের পর টোল আদায় বন্ধ হয়ে যায়। কিন্তু গত ৬-৭ দিন ধরে আবার নতুন করে টোল আদায় শুরু হয়।

এদিকে, আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে টোল আদায় বন্ধে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার ব্যানারে টোল প্লাজায় বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। কর্মসূচি অনুযায়ী প্রথমে ছাত্র-জনতা ওই টোল প্লাজায় বিক্ষোভ সমাবেশ ও মিছিল করে। এক পর্যায়ে টোল আদায়ের টিকিট কাউন্টারে বিক্ষুদ্ধ জনতা হামলা চালিয়ে ভাঙচুর করে এবং অগ্নিসংযোগ করে। এ সময় এই আঞ্চলিক মহাসড়কে প্রায় একঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। 

খবর পেয়ে সেনাবাহিনী সদস্যরা টোল প্লাজায় গিয়ে বিক্ষুব্ধ ছাত্র-জনতাকে শান্ত করে এবং মহাসড়কে আটকে থাকা পরিবহন চলাচলের ব্যবস্থা করেন।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়