বৃহস্পতিবার

১৯ সেপ্টেম্বর ২০২৪


৪ আশ্বিন ১৪৩১,

১৫ রবিউল আউয়াল ১৪৪৬

হবিগঞ্জে বাসের চাপায় সাতজন নিহত

হবিগঞ্জ প্রতিনিধি || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ০১:৫২, ৮ ডিসেম্বর ২০২০  
হবিগঞ্জে বাসের চাপায় সাতজন নিহত

ছবি: সংগৃহীত

হবিগঞ্জ (০৭ ডিসেম্বর): হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় একটি বিআরটিসি বাসের চাপায় দুটি সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দিলে একই পরিবারের তিনজনসহ সাতজন নিহত হয়েছেন। সোমবার বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন।

নবীগঞ্জের গজনাইপুর ইউনিয়নের ফুলতলী বাজারস্থ শাহ মুশকিল আহসান (র.) মাজারের কাছে বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনায় নিহতরা হলেন- গজনাইপুর ইউনিয়নের মুড়াউরা গ্রামের আবু তাহের স্ত্রী সামিরুন বেগম (২৮), মেয়ে মারিয়া আক্তার(২), আবু তাহেরের ভাই আনু মিয়ার স্ত্রী হালিমা বেগম (২৫), সাতাইহাল গ্রামের নুরুল ইসলামের ছেলে অন্তর মিয়া (২২), সাতাইহাল (কাজীপাড়া) গ্রামের লিজা আক্তার (১৯), দেবপাড়া ইউনিয়নের লতিবপুর গ্রামের কিতাব আলী (৩০) ও অজ্ঞাত এক যুবক (২৬)।

পুলিশ উপস্থিত সাংবাদিকদের জানান, কুমিল্লা থেকে সিলেটগামী বিআরটিসি পরিবহনের একটি যাত্রীবাহী বাস আউশকান্দি হতে পানিউমদাগামী অটোরিকশা ও অজ্ঞাত আরেকটি অটোরিকশারকে ধাক্কা দেয়। এতে দু'টি অটোরিকশা দুমড়ে-মুচড়ে যায় এবং একটি অটোরিকশাসহ বাস মহাসড়কের পাশে গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৭ জনের মৃত্যু হয়। এ ঘটনায় বাসের যাত্রীসহ আহত হয়েছেন ১০জন। তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

শেরপুর হাইওয়ে থানাপুলিশ অটোরিকশার যাত্রীর মরদেহ উদ্ধার করেছে। নিহতদের মধ্যে দুজন নারী ও এক শিশু রয়েছেন। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়