বৃহস্পতিবার

১৯ সেপ্টেম্বর ২০২৪


৪ আশ্বিন ১৪৩১,

১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ভ্যাট কর্তৃপক্ষের অভিযান নিয়ে ফুডপান্ডার বক্তব্য

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ০২:৫২, ৩০ অক্টোবর ২০২০  
ভ্যাট কর্তৃপক্ষের অভিযান নিয়ে ফুডপান্ডার বক্তব্য

ছবি: ফাইল ফটো

ঢাকা(২৯ অক্টোবর): ভ্যাটে গোয়েন্দা অভিযান নিয়ে ব্যাখ্য দিয়েছে ফুডপান্ডা বাংলাদেশ। গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে ফুডপান্ডার কো ফাউন্ডার ও এমডি আম্বারিন রেজা বলেন, বাংলাদেশ ভ্যাট কর্তৃপক্ষ গত ১৫ অক্টোবর আমাদের গুলশান অফিসে একটি অভিযান পরিচালনা করে। যেখানে ফুডপ্যান্ডা টিম সেই অভিযান পরিচালনায় সার্বিক সহযোগিতায় করে। 

কিন্তু গত ২৮ শে অক্টোবরে আমরা গণমাধ্যমে এই অভিযানের সংবাদ দেখতে পাচ্ছি। কিন্তু আমরা আজ অবধি ভ্যাট কর্তৃপক্ষের কাছ থেকে  যোগাযোগের জন্য কোনো প্রতিবেদন পাইনি।

বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, এই বিষয়গুলো যদি আইন অনুসারে প্রমাণিত হয়, তাহলে আমরা শিগগিরই এর সমাধান করবো। এই বিষয়গুলোর সঠিক সমাধান নিশ্চিতের জন্য আমরা ভ্যাট কর্তৃপক্ষের সাথে নিবিড়ভাবে কাজ করছি।

একটি বিষয় উল্লেখ  করা জরুরী যে, ফুডপান্ডা  একটি কমপ্লায়েন্ট কোম্পানি। আমরা আইটি- সার্ভিস কোড ঝ-০৯৯.১০ এর অধীনে থেকে বাংলাদেশের আইন অনুযায়ী আমাদের ভ্যাট ও ট্যাক্স সংক্রান্ত বিষয়গুলো মেনে চলছি।

আমরা বাংলাদেশের আইন-কানুনের  প্রতিটি বিষয় মেনে চলতে ইচ্ছুক। পাশাপাশি ভ্যাট কর্তৃপক্ষের সাথে   যেকোন সমস্যা সমাধানের জন্য একত্রিত হয়ে কাজ করার চেষ্টা করব।
 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়