শনিবার

২১ সেপ্টেম্বর ২০২৪


৬ আশ্বিন ১৪৩১,

১৬ রবিউল আউয়াল ১৪৪৬

করোনায় আক্রান্ত প্রয়াত নায়ক রাজের পরিবার

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২০:৫৬, ২৪ নভেম্বর ২০২০   আপডেট: ১৬:২৯, ২৫ নভেম্বর ২০২০
করোনায় আক্রান্ত প্রয়াত নায়ক রাজের পরিবার

ছবি: সংগৃহীত

ঢাকা (২৪ নভেম্বর): করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে প্রয়াত নায়ক রাজ রাজ্জাকের পরিবার। রাজ্জাকের স্ত্রী খায়রুন্নেছা লক্ষ্মী বাদে দুই ছেলে বাপ্পারাজ, সম্রাট ও তাদের স্ত্রী-সন্তানেরা করোনায় আক্রান্ত হয়েছেন। সবাই এখন বাসায় আইসোলেশনে রয়েছেন।

বাপ্পারাজ জানিয়েছেন, ‘পুরো করোনা পরিস্থিতিতে তারা সবাই বাসায় খুব সতর্কতার সঙ্গে থেকেছেন। তারপরও কীভাবে কী হলো বুঝতে পারছেন না।’ তিনি বলেন, ‘করোনাকে কেউ হালকাভাবে নেবেন না। সবাই স্বাস্থ্যবিধি মানুন। আমরা সবাই ডাক্তারের পরামর্শ মতো বাসাতে আছি। সবার শারীরিক অবস্থা ভালো। আমাদের জন্য সবাই দোয়া দোয়া করবেন। ’

সম্রাট বলেন, প্রথমে আমার স্ত্রী শরীরে প্রচন্ড ব্যথা অনুভব করে। পরে তার কোভিড-১৯ পরীক্ষার পর ফল পজিটিভ আসে। এরপর আমার বড় মেয়ের জ্বর আসে। ওর পরীক্ষার ফলও পজিটিভ আসে। পরে আমার শরীরটাও খারাপ হয়ে পড়ে। তারপর বাসার সবার কোভিড-১৯ পরীক্ষা করানো হয়। ২৩ নভেম্বর ভাই-ভাবিসহ (বাপ্পারাজ ও তার স্ত্রী) সবার ফল পজিটিভ আসে। আমাদের গৃহপরিচারিকাও করোনায় আক্রান্ত।

আপাতত নায়ক রাজের স্ত্রী খায়রুন্নেছা লক্ষ্মী ক্যান্টনমেন্টে তার মেয়ের বাসায় অবস্থান করছেন। বিষয়টি উল্লেখ করে সম্রাট বলেন, আল্লাহর অশেষ রহমতে এখন সুস্থ আছি। মা এখন বোনের বাসায় আছেন। আমাদের বাসা লক করে দেওয়া হয়েছে। আমাদের সুস্থতার জন্য সবাই দোয়া করবেন।

 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়