বুধবার

১৮ সেপ্টেম্বর ২০২৪


৩ আশ্বিন ১৪৩১,

১৪ রবিউল আউয়াল ১৪৪৬

আশুলিয়ায় মরদেহ পোড়ানোর ঘটনায় সেই ইন্সপেক্টর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৪:২৪, ১৩ সেপ্টেম্বর ২০২৪  
আশুলিয়ায় মরদেহ পোড়ানোর ঘটনায় সেই ইন্সপেক্টর গ্রেপ্তার

সংগৃহিত

নিজস্ব প্রতিবেদক: ঢাকার আশুলিয়ায় গত ৫ আগস্ট হত্যার পর মরদেহ আগুনে পুড়িয়ে দেওয়ার ঘটনায় সম্পৃক্ত পুলিশ ইন্সপেক্টর আরাফাতকে গ্রেপ্তার করেছে র‌্যাব। আজ শুক্রবার (১৩ সেপ্টেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব। এতে বলা হয়, বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাতে রাজধানীর আফতাবনগর থেকে আরাফাতকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে র‍্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মুনিম ফেরদৌস গণমাধ্যমকে বলেন, ৫ আগস্ট আশুলিয়া থানার সামনে লাশ পোড়ানোর ঘটনার ভিডিও দেশ-বিদেশে নাড়া দেয়। এতে ব্যাপক সমালোচনা হয়। আইনশৃঙ্খলা বাহিনীর তদন্তে ওঠে আসে যে, গত ৫ আগস্ট আশুলিয়া থানার সামনে লাশ পোড়ানোর ঘটনায় সম্পৃক্ত ছিলেন ইন্সপেক্টর আরাফাত হোসেন। এরপর আত্মগোপনে চলে যান তিনি। ওই ঘটনায় দায়ের করা মামলায় রাজধানীর আফতাবনগর থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে একই ঘটনার অভিযোগে গত ২ সেপ্টেম্বর রাত ১০টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সুপার নিউমারারি পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) আব্দুল্লাহিল কাফিকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

প্রসঙ্গত, সরকার পতনের দিন আশুলিয়া থানার সামনে ধারণ করা একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক ভাইরাল হয়। এতে দেখা যায়, দুজন পুলিশ সদস্যের একজন হাত ও একজন পা ধরে ভ্যানে একটি লাশ নিক্ষেপ করছেন। এর আগেই ভ্যানে লাশের স্তূপ করে কাপড় দিয়ে ঢেকে দেন তারা। সর্বশেষ লাশটি তুলে একটি ব্যানার দিয়ে ঢেকে দেওয়া হয়। শেষে পুলিশ সদস্যদের উপস্থিতি দেখা মেলে।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়