শনিবার

২১ সেপ্টেম্বর ২০২৪


৬ আশ্বিন ১৪৩১,

১৭ রবিউল আউয়াল ১৪৪৬

পেট্রোল বোমা আর আগুন সন্ত্রাসের জনক বিএনপি: কাদের

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ০৩:১৯, ১৭ নভেম্বর ২০২০  
পেট্রোল বোমা আর আগুন সন্ত্রাসের জনক বিএনপি: কাদের

ছবি: ফাইল ফটো

ঢাকা (১৬ নভেম্বর,২০২০): এদেশে পেট্রোল বোমা আর আগুন সন্ত্রাসের জনক বিএনপি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি এখন নির্লজ্জভাবে বলে বেড়ায় যে, তারা নাকি আগুন সন্ত্রাসে বিশ্বাসী নয়।

সোমবার  বিকেলে সদ্য  প্রয়াত নোয়াখালীর কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক মফিজ উল্লাহ বিকমের স্মরণে আয়োজিত স্মরণসভায় তিনি এ কথা বলেন। তিনি তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে স্মরণসভায় যুক্ত হন।

সেতুমন্ত্রী  বলেন, অপরাজনীতি থেকে ফিরে না এলে আগুনের লেলিহান শিখায় বিএনপির রাজনীতির অপমৃত্যু ঘটবে। বিএনপি আন্দোলন ও নির্বাচনে একের পর এক ব্যর্থ হয়ে জনগণের ওপর প্রতিশোধ নিতে আবারও আগুন সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। কিন্তু দেশের মানুষ জানে কারা আগুন সন্ত্রাসের জনক। 

জনগণ ও রাষ্ট্রের সম্পদ এবং মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলতে দেওয়া হবে না উল্লেখ করে কাদের বলেন, নির্বাচনে যারা এজেন্ট দিতে পারে না, নির্বাচনে হেরে তাদের প্রতিবাদ করাটা লজ্জা ছাড়া আর কিছু না। জনবিরোধী ও রাষ্ট্রবিরোধী কর্মকান্ডের অর্থের ্র উৎসেরও সন্ধান করা হচ্ছে। যারা অর্থ যোগান দিচ্ছে তাদের বিচারের আওতায় আনা হবে।

কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমির সভাপতিত্বে স্মরণ সভায় উপস্থিত ছিলেন নোয়াখালী  জেলা আওয়ামী  লীগের সভাপতি খায়রুল আনম সেলিম, সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি প্রমুখ। 
 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়