শনিবার

২১ সেপ্টেম্বর ২০২৪


৬ আশ্বিন ১৪৩১,

১৭ রবিউল আউয়াল ১৪৪৬

বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার প্রয়াস চালায় : কাদের

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২২:৫৭, ২১ নভেম্বর ২০২০  
বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার প্রয়াস চালায় : কাদের

ছবি: ফাইল ফটো

ঢাকা (২১নভেম্বর) : গণতন্ত্র একটি বিকাশমান প্রক্রিয়া উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, সকল রাজনৈতিক দলের অংশগ্রহণ এবং পরিচর্যায় গণতন্ত্র বিকশিত হয়। 

তিনি বলেন, দুঃখজনকভাবে বিএনপি গনতন্ত্রের কথা বললেও গণতন্ত্রকে এগিয়ে নিতে যে ভূমিকা দরকার তা থেকে তারা অনেক দূরে অবস্থান করে। বিএনপি নির্বাচনে অংশ নেয় নির্বাচনকে  প্রশ্নবিদ্ধ করতে। বিএনপি একদিকে  গণতন্ত্রের কথা বলে অপরদিকে নির্বাচন প্রক্রিয়াকে প্রশ্নবিদ্ধ করার অপপ্রয়াস চালায়।

শনিবার সকালে সড়ক পরিবহন ও  সেতুমন্ত্রী  ওবায়দুল কাদের তাঁর সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের  মাধ্যমে মিরপুর-নারায়ণগঞ্জ  রুটে  বিআরটিসি'র দোতলা বাস সার্ভিস উদ্বোধনের অনুষ্ঠানে যুক্ত হয়ে এসব কথা বলেন। 

আওয়ামী লীগ কখনো  প্রতিশোধের  রাজনীতি করে না দাবি করে ওবায়দুল কাদের বলেছেন, প্রতিশোধের রাজনীতি গণতন্ত্রের জন্য সুখকর নয়। এদেশের রাজনীতিতে সন্ত্রাসনির্ভরতা, ষড়যন্ত্র আর হত্যার জনক বিএনপি, তারা সেটাই চর্চা করে চলেছে।

এদেশের সবচেয়ে সহিষ্ণু রাজনৈতিক দল আওয়ামী লীগ উল্লেখ কাদের বলেন, আওয়ামী লীগ ৭৫ এর ১৫ আগষ্টের নির্মমতা  দেখেছে, দেখেছে ৩ নভেম্বরের অমানবিকতা, গ্রেনেড হামলাসহ ২০বারের মতো শেখ হাসিনাকে হত্যার অপপ্রয়াস চালাতেও  দেখেছে। আওয়ামী লীগ জনগণের সংগঠন বলেই জনগণের সাথে ছিলো এবং আছে।

এসময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের সুস্বাস্থ্য ও রোগমুক্তি কামনা করেন।
 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়