শুক্রবার

২০ সেপ্টেম্বর ২০২৪


৫ আশ্বিন ১৪৩১,

১৬ রবিউল আউয়াল ১৪৪৬

পৌর নির্বাচনে অংশ নেবে বিএনপির  

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২১:২৫, ৩০ নভেম্বর ২০২০   আপডেট: ২২:১২, ৩০ নভেম্বর ২০২০
পৌর নির্বাচনে অংশ নেবে বিএনপির  

ছবি: সংগৃহীত

ঢাকা(৩০ নভেম্বর): আসন্ন পৌরসভা নির্বাচনে অংশ নিচ্ছে বিএনপি। সোমবার দুপুরে গণমাধ্যমে পাঠানো দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গতকাল রবিবার রাতে অনুষ্ঠিত স্থায়ী কমিটির বৈঠকে দলটি পৌরসভা নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সভাপতিত্বে রবিবার বিকেল থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত অনুষ্ঠিত বৈঠকে স্থায়ী কমিটির সদস্যরা অংশ নেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, স্থায়ী কমিটির বৈঠকে কোভিট-১৯ ভাইরাস নিয়ে উদ্বেগ প্রকাশ করা হয়। বলা হয়, কোভিট-১৯ সংক্রমণের শুরু থেকেই সরকারের উদাসীনতা ও ব্যর্থতার কারণে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে। দ্বিতীয় দফায় সংক্রমণের সংখ্যা ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। এখনো পরীক্ষার হার অত্যন্ত সীমিত।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, করোনার ভ্যাকসিন বন্টন বিষয়ে স্থায়ী কমিটি মনে করে, বর্তমানে দুর্নীতিগ্রস্থ স্বাস্থ্য মন্ত্রণালয় ও সংশ্লিষ্ট দপ্তরের পক্ষে এই ব্যাপক কর্মযজ্ঞ সুষ্ঠুভাবে পালন করা সম্ভব নয় বলে এই কাজে সশস্ত্র বাহিনী ও অন্যান্য সংশ্লিষ্ট সংস্থাগুলোকে দায়িত্ব দেওয়া উচিত। বেশ কয়েকটি উন্নত দেশেও সশস্ত্র বাহিনীকে কাজে লাগানোর কথা বলা হয়েছে।
 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়