শুক্রবার

২০ সেপ্টেম্বর ২০২৪


৫ আশ্বিন ১৪৩১,

১৫ রবিউল আউয়াল ১৪৪৬

নারী নির্যাতন ও ধর্ষণকারীদের জন্য আওয়ামী লীগৈর দরজা বন্ধ: কাদের

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২০:৩৫, ২৫ অক্টোবর ২০২০  
নারী নির্যাতন ও ধর্ষণকারীদের জন্য আওয়ামী লীগৈর দরজা বন্ধ: কাদের

ছবি: ফাইল ফটো

ঢাকা(২৫ অক্টোবর): নারী নির্যাতন ও ধর্ষণকারীদের দল থেকে শুধু বের করে দেওয়াই হবে না, তাদের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ করে দেওয়া হবে বলে জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

রবিবার নোয়াখালীর নিজ নির্বাচনী এলাকার বসুরহাট ও কবিরহাটে সনাতন ধর্মাবলম্বীদের দুর্গোৎসব উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে তিনি এসব কথা বলেন। সংসদ ভবন এলাকায় নিজের সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন সেতুমন্ত্রী। 

ওবায়দুল কাদের বলেন, দলীয় পরিচয় কোনো অপরাধীর আত্মরক্ষার ঢাল হতে পারে না। অপরাধীর পরিচয় তারা অপরাধী।

সেতুমন্ত্রী বলেন, নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জের কবিরহাট অঞ্চলের মানুষ শান্তিপ্রিয়। আমাদের সম্প্রদায়িক সম্প্রীতি কেউ যেন বিনষ্ট করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে। দল-মত-নির্বিশেষে সবাইকে এগিয়ে আসতে হবে। 

নোয়াখালীতে বিভিন্ন উন্নয়ন কাজ চলছে উল্লেখ করে কাদের বলেন,এখনো যেসব কাজ বাকি রয়েছে, বর্তমান সরকারের আমলেই তা শেষ করা হবে। নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী শিক্ষিত বেকারদের কর্মসংস্থানের জন্য সব কিছুই করা হবে।

কোম্পানীগঞ্জ উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি মিলন কান্তি মজুমদারের সভাপতিত্বে কমিটির সাংগঠনিক সম্পাদক কমল কান্তি  মজুমদারের  সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল হক মীর, কোম্পানীগঞ্জ  উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক রণজিৎ কর্মকার প্রমুখ।
 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়