মঙ্গলবার

১৭ সেপ্টেম্বর ২০২৪


২ আশ্বিন ১৪৩১,

১২ রবিউল আউয়াল ১৪৪৬

হোয়াইটওয়াশের ট্রফি নিয়ে মেসির মতো করে ছবি তুললেন শান্ত

স্পোর্টস ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৪:১৬, ৪ সেপ্টেম্বর ২০২৪  
হোয়াইটওয়াশের ট্রফি নিয়ে মেসির মতো করে ছবি তুললেন শান্ত

সংগৃহিত

স্পোর্টস ডেস্ক: অনেক কাঠখড় পুড়িয়ে দীর্ঘ ৩৬ বছরের খরা কাটিয়ে কাতার বিশ্বকাপে শিরোপা উঁচিয়ে ধরেছেন লিওনেল মেসির। বিশ্বজয়ী হওয়ার পরদিন সকালে নিজ কক্ষে বিছানায় শিরোপা আঁকড়ে ধরে ঘুমানোর একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছিলেন আর্জেন্টাইন অধিনায়ক। যা মুহুর্তেই নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে।

এদিকে, পাকিস্তানের বিপক্ষে দু-যুগের অপেক্ষা অবসানে ক্রিকেটের কুলীন সংস্করণ টেস্টে প্রথমবার জয়, এবং তাদেরই মাটিতে হোয়াইটওয়াশ করে সিরিজ শিরোপা উঁচিয়ে ধরেছে বাংলাদেশ। টাইগারদের টেস্ট ক্রিকেটের ইতিহাসে প্রথমবার এমন সাফল্য, পাকিস্তানকে ২-০ ব্যবধানে হোয়াইটওয়াশ, উচ্ছ্বাসে ভাসার মতোই। জয়ের পরেরদিন সকালে মেসির মতো করে শিরোপা আঁকেড়ে ছবি তুলেছেন টাইগার অধিনায়ক নাজমুল হোসেন শান্তও। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করতেই সেটি মনোযোগ কেড়েছে টিম টাইগার্স ভক্ত-সমর্থকদের।

টাইগার অধিনায়ক শান্ত ফেসবুকে ছবিটি পোস্ট করে লিখেছেন, ‘শুভ সকাল।’ এরপর সূর্যোদয়, ব্যাট, বল এবং শিরোপার একটি করে ইমোজি ব্যবহার করেছেন।

পাকিস্তানের মাটিতে প্রথম টেস্ট সিরিজ জয় বাংলাদেশের জন্য বড় ঘটনা। পথে প্রথম টেস্টে ১০ উইকেটের বড় জয় পেয়েছিলেন সাকিব-মুশফিকরা। দ্বিতীয় টেস্টে ৬ উইকেটের বড় জয়ে দুই ম্যাচের সিরিজে পাকিস্তানকে হোয়াইটওয়াশ করেছে বাংলাদেশ।

Nagad
Walton

সর্বশেষ