বুধবার

১৮ সেপ্টেম্বর ২০২৪


৩ আশ্বিন ১৪৩১,

১৪ রবিউল আউয়াল ১৪৪৬

বাফুফে নির্বাচনে অংশ নেবেন না কাজী সালাউদ্দিন

স্পোর্টস ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৭:২৪, ১৪ সেপ্টেম্বর ২০২৪  
বাফুফে নির্বাচনে অংশ নেবেন না কাজী সালাউদ্দিন

সংগৃহিত

স্পোর্টস ডেস্ক : আগামী ২৬ অক্টোবর বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচন হবে। ওই নির্বাচনে অংশ নেবেন না সাবেক ফুটবলার ও বর্তমান বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিন। আজ শনিবার এক সংবাদ সম্মেলন করে বিষয়টি জানিয়েছেন তিনি।

সালাউদ্দিন বলেন, বাফুফের যে নির্বাচন আসছে, ২৬ অক্টেবরে; আমি এই নির্বাচনে প্রতিযোগিতা করবো না। এটা আমার চূড়ান্ত সিদ্ধান্ত। এটা জানানোর জন্য এসেছি।

কাজী সালাউদ্দিন চার মেয়াদে বাফুফের সভাপতি হয়েছেন এবং ১৬ বছর দেশের ফুটবল তার হাতে ছিল। তিনি দায়িত্ব পালনের বিষয়ে বলেন, আমি চার মেয়াদে দায়িত্বে ছিলাম। সেজন্য নিজেকে খুব ভাগ্যবান মনে করি, যে এমন সুযোগ আমার জীবনে এসেছে। 

সালাউদ্দিন জানান, ফিফার কাছে বাফুফের নির্বাচন পেছানোর জন্য চিঠি দেওয়া হয়েছিল। কিন্তু ফিফা তা নাকচ করে দিয়েছে। চিঠির উত্তরে ফুটবলের সর্বোচ্চ সংস্থা জানিয়েছে, নির্বাচক একদিনও পেছানো হবে না। 

নির্বাচনে অংশ নিচ্ছেন না জানিয়ে বাফুফে সভাপতি আরও জানান, তিনি ১৬ বছর ফেডারেশনে ছিলেন। এই সময়ে তার সঙ্গে অনেক কিছু নিয়ে অনেকের ভুল বোঝাবুঝি হয়ে থাকতে পারে। তিনি কিছু মনে রাখছেন না এবং অন্যদেরও কিছু মনে না রাখার জন্য অনুরোধ করেন।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়