বৃহস্পতিবার

১৯ সেপ্টেম্বর ২০২৪


৪ আশ্বিন ১৪৩১,

১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস কার্নিভাল শুরু

স্পোর্টস ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৭:৫০, ১৭ সেপ্টেম্বর ২০২৪  
ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস কার্নিভাল শুরু

সংগৃহিত

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশন (বিএসজেএ)’র সদস্যদের নিয়ে আয়োজিত ‘ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস কার্নিভাল ২০২৪’ আজ মঙ্গলবার শুরু হচ্ছে। স্পনসর প্রতিষ্ঠান ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) ও সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্পোর্টস রিপোর্টারদের এই কার্নিভাল উদ্বোধন করবেন।

টুর্নামেন্ট উপলক্ষে রবিবার বিওএ’র ডাচ বাংলা ব্যাংক অডিটোরিয়ামে ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস কার্নিভাল-২০২৪ এর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পনসর প্রতিষ্ঠান ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। আরও উপস্থিত ছিলেন টুর্নামেন্ট কমিটির আহবায়ক, রায়হান আল মুঘনি ও টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব মো. রবিউল ইসলাম।

সংবাদ সম্মেলনে এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের এই কার্নিভালে ওয়ালটন গ্রুপ শুরু থেকে সম্পৃক্ত। এবারও ওয়ালটন পরিবার বিএসজেএর সঙ্গে সম্পৃক্ত হলাম। আসলে এটা আমাদেরই ক্রীড়া উৎসব। মনে করি আমরা সবাই একই পরিবারভুক্ত। আশা করছি, অত্যন্ত সুন্দর ও সুষ্ঠুভাবে এই প্রতিযোগিতা সম্পন্ন হবে।’

বিএসজেএ’র সদস্যবৃন্দ দাবা, ব্যাডমিন্টন, শ্যুাটিং, কলব্রিজ, ক্যারম, টেবিল টেনিস, সাঁতার এর বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করবেন। প্রতি ইভেন্টের বিজয়ীদের জন্য থাকবে ট্রফি ও আর্থিক পুরস্কার। সকল ইভেন্টের পারফরম্যান্সের ভিত্তিতে সেরা খেলোয়াড় নির্বাচিত ও পুরস্কৃত করা হবে।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়