শনিবার

২১ সেপ্টেম্বর ২০২৪


৬ আশ্বিন ১৪৩১,

১৭ রবিউল আউয়াল ১৪৪৬

সাকিবের নিরাপত্তায় বিসিবির গানম্যান

ক্রীড়া প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ০২:২৩, ১৯ নভেম্বর ২০২০  
সাকিবের নিরাপত্তায় বিসিবির গানম্যান

ছবি: বিজনেস ইনসাইডার

ঢাকা (১৮ নভেম্বর): সাকিব আল হাসানের নিরাপত্তা নিশ্চিত করতে সশস্ত্র গানম্যান নিয়োগ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বুধবার সকাল থেকে তার সঙ্গে সশস্ত্র নিরাপত্তারক্ষী দেখা গেছে। মিরপুর শের-ই-বাংলা পেড়িয়ে সাকিব যখন ইনডোরের দিকে যাচ্ছিলেন নিরাপত্তরক্ষীও তাকে অনুসরণ করেন। ইনডোরের আউটফিল্ডে বাংলাদেশি অলরাউন্ডারের অনুশীলনের পুরোটা সময় তাকে বেশ সতর্ক দেখা গেছে।
সম্প্রতি বিভিন্ন ইস্যুতে সাকিব আল হাসান বেশ আলোচনায় ছিলেন। কলকাতায় পূজার অনুষ্ঠানে যোগ দেওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে এসে তাকে প্রকাশ্যে হত্যার হুমকিও দেয়া হয়েছে। এই পরিস্থিতি বিবেচনায় সাকিবের নিরাপত্তা বাড়িয়েছে বিসিবি।

এ বিষয়ে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দীন চৌধুরী সুজন বলেন, ‘যেহেতু একটা পরিস্থিতি এসেছে এজন্য তার নিরাপত্তা বাড়ানো হয়েছে। বিষয়টি উদ্বেগজনক। এমন কোনও ধরণের বিষয় কখনও কাঙ্ক্ষিত হতে পারে না। আমরা জানার পর তাৎক্ষনিক ব্যবস্থা নিয়েছি। সংশ্লিষ্ট যারা তাদেরকে বলেছি। আপাতত বিসিবির নিজস্ব নিরাপত্তা বিভাগ এ ব্যবস্থা করেছে।’

হলি আর্টিজেনের ঘটনার পর জাতীয় দলের বিদেশি কোচদের নিরাপত্তায় অবসরপ্রান্ত তিন সেনা কর্মকর্তাকে নিয়োগ দিয়েছিল বিসিবি। সেই তিনজনের একজন মোতালেব। তাকেই আপাতত সাকিবের জন্য নিয়োগ দেওয়া হয়েছে। আগামী কয়েকদিন তার সবসময়ের সঙ্গী হিসেবে থাকবেন তিনি।

 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়