শুক্রবার

২০ সেপ্টেম্বর ২০২৪


৫ আশ্বিন ১৪৩১,

১৫ রবিউল আউয়াল ১৪৪৬

জয় নিয়ে আশাবাদী ট্রাম্প

বিআই ডেস্ক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ০৪:০২, ৪ নভেম্বর ২০২০   আপডেট: ০৪:০৪, ৪ নভেম্বর ২০২০
জয় নিয়ে আশাবাদী ট্রাম্প

ছবি: ফাইল ফটো

ঢাকা (৩ নভেম্বর): মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প বলেছেন, আমরা খুব ভালো বোধ করছি। আমি মনে করি, আমাদের বিজয় হবে। নির্বাচনের দিনে তার প্রিয় টিভি নিউজ শো ‘ফক্স অ্যান্ড ফ্রেন্ডস’কে প্রথম সাক্ষাৎকারে তিনি এ কথা বলেছেন। সেই সঙ্গে নির্বাচনে তিনি বাইডেনকে হারানোর ব্যাপারে অনেকটাই আশাবাদী বলে জানিয়েছেন।

টেলিফোনে দেয়া সাক্ষাৎকারে ডোনাল্ড ট্রাম্প জানান, ফ্লোরিডা, অ্যারিজোনা, উত্তর ক্যারোলিনা এবং পেনসিলভেনিয়াসহ সমস্ত তথাকথিত সুইং রাজ্যগুলোর নির্বাচনে বিজয় আশা করছেন। ডোনাল্ড ট্রাম্প বলেন, আমরা মনে করি, আমরা সব জায়গায় খুব ভালো করছি। ফলাফলে জয় দেখলেই তিনি কেবল জয় ঘোষণা করবেন বলে ট্রাম্প জানান।

এদিকে নির্বাচনের আরেক প্রতিদ্বন্দ্বি ডেমোক্র্যাট পার্টির জো বাইডেন ভোটের দিন মঙ্গলবার নাতনিকে নিয়ে উইলমিংটনের গির্জায় গিয়েছিলেন।
আমেরিকায় ভোট গ্রহণের চূড়ান্ত পর্যায় চলছে। প্রেসিডেন্ট পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন রিপাবলিকান দলের পক্ষে বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আর তার ডেমোক্র্যাট প্রতিপক্ষ হলেন জো বাইডেন, যিনি বারাক ওবামার শাসনামলে ভাইস প্রেসিডেন্টের দাঢিত্ব পালন করেছেন।

এরই মধ্যে ভোট দিয়ে দিয়েছেন প্রায় দশ কোটি আমেরিকান। প্রথম ভোটগ্রহণ শেষ হবে আমেরিকার পূর্বাঞ্চলে স্থানীয় সময় সন্ধ্যা ছটায় (রাত ১১টা জিএমটি)। সবশেষ ভোটগ্রহণ সমাপ্ত হবে আলাস্কায় জিএমটি সময় বুধবার ভোর ছয়টায়।

সূত্র: বিবিসি, সিএনএন।

 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়